সংবাদ শিরোনাম
সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেওয়ায় ছাত্রলীগ নেতাকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেওয়ায় ছাত্রলীগ নেতাকে জরিমানা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও এর পোস্টার ছিনিয়ে নেওয়ার অভিযোগে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (২০ ডিসেম্বর’২৩) রাত ১০টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোশারফ হোসাইন এ জরিমানা করেন। ছাত্রলীগের ওই নেতার নাম শেখ মঞ্জুর-ই-মাওলা ফারহান।
ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করা ফিরোজুর রহমান। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে কাঁচি প্রতীকে নির্বাচন করছেন তিনি।
জানা যায়, গত বুধবার বিকেলে জেলা শহরের বিভিন্ন এলাকায় অটোরিকশায় করে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও’র কর্মী-সমর্থকরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে মেড্ডা এলাকার পাসপোর্ট কার্যালয়ের সামনের সড়ক দিয়ে প্রচারণা চালানোর সময় ফিরোজুর রহমান ওলিও’র পোস্টার ছিনিয়ে নেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মঞ্জুর-ই-মাওলা ফারহান। পরে এ ঘটনায় ফিরোজুর রহমান ওলিও’র ছেলে শেখ ওমর ফারুক উপজেলা প্রশাসনের কাছে অভিযোগ করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থলে পৌঁছান নির্বাচনী আচরণবিধি পর্যবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোশারফ হোসাইন। পরে ঘটনার সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের সাক্ষ্য নেওয়ার পর রাত ১০টার দিকে নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা লঙ্ঘন করে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেওয়ার কারণে ছাত্রলীগ নেতা শেখ মঞ্জুর-ই-মাওলাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন বলেন, আচরণ বিধিমালা লঙ্ঘন করে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেওয়ার কারণে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি আচরণের জন্য দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এমন কাজ করবেন না মর্মে লিখিত অঙ্গীকার করেন। তিনি বলেন, নির্বাচনী আচরণবিধি প্রতিপালন নিশ্চিত করতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ টহল কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com